ক্লিচসের খেলা

কোনও তাজা বিয়ারের উপর টেরেসে দীর্ঘ, গালাগালি সন্ধ্যা নয়, এক বিনোদন পার্ক থেকে অন্য মনোরম পার্কে না hopুকানো এবং স্পষ্টভাবে স্পেনীয় শিবিরের এক তাঁবুতে সপ্তাহের জন্য নয়। না, এই গ্রীষ্মে খেলাধুলা প্রায়! ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ, তাত্ক্ষণিকভাবে ট্যুর ডি ফ্রান্সের পরে, প্রিমিয়ার লিগ ফুটবলের আরও একটি মরসুমের সূচনা এবং অবশ্যই অলিম্পিক গেমসকে একটি সুস্বাদু মিষ্টি হিসাবে। এবং তারপরে আমরা সুবিধার জন্য কেবল উইম্বলডনকে ভুলে যাই।

হ্যাঁ, ২০১২ সালের গ্রীষ্ম একটি আসল ক্রীড়া গ্রীষ্ম। এবং এর অর্থ হ’ল টেলিভিশন আর স্ট্যান্ডবাইতে নেই, রেডিও 1-তে রেডিওটি সুরযুক্ত থাকে এবং সর্বশেষ টুইটগুলি এবং ফলাফলগুলি অনলাইনে রাখা হয়। কারণ, সর্বোপরি, খেলাধুলার … দেখার মতো একই সাথে কিছুই তেমন কঠোর এবং শিথিল নয়।

ক্রীড়া প্রতিবেদন
এটি পরিষ্কার হতে পারে: প্যাসিভ স্পোর্টস উত্সাহী এই গ্রীষ্মে গোলাপগুলিতে রয়েছেন, কেবল একটি ক্লিচ ব্যবহার করতে é এবং যদি আমরা ক্লিচসের কথা বলি; স্পোর্টস রিপোর্টিং হিসাবে এগুলি প্রায়শই ঘটে না। এছাড়াও সাইক্লিং মন্তব্যকারীরা তবুও মুকুটটি নিয়ে যান। যৌক্তিকও, কারণ বিরক্তিকর, আট ঘন্টা হাঁটার পর্যায়ে পূর্ণ করার চেষ্টা করুন। তারপরে আপনি “চোখের সামনে নোটকে সাইক্লিং করা”, “মৃত্যু বা গ্ল্যাডিওলাস”, এবং “এটি ইলাস্টিকের সাথে ঝুলে পড়ে” এর মতো পাখির মত প্রকাশগুলি খুব কমই এড়াতে পারবেন।

স্বীকার করার যোগ্য
তবুও এটির কিছু আছে যাঁরা সর্বদা স্ট্যান্ডার্ড এক্সপ্রেশন। বিশ্লেষকদের মন্তব্যে স্বীকৃতিযোগ্য কিছু ছিটিয়ে যায়। সাইক্লিংয়ের প্রতিবেদক মার্টেন ডুক্রট ধরুন, উদাহরণস্বরূপ, যিনি সর্বদা তার বাক্যটি শুরু করেন: “এখনই দেখুন”, কেবল তখনই ডিমেরেজ বা গুরুতর ক্র্যাশটি নির্দেশ করতে। অথবা ফুটবলের ভাষ্যকার ফ্র্যাঙ্ক স্নিকস, যিনি সম্ভবত ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ চলাকালীন নামটিতে সেই এক অস্পষ্ট পোলিশ বিকল্পের গডমাদারকে জানেন, তিনি আরও জানান যে তিনি সত্যিই খুব ভালভাবে ববিন করতে সক্ষম হবেন। এই ঘটনাগুলি থেকে এটি অবশ্যই যে আপনার কাছে কিছুই নেই এবং কেবল সত্যিকারের বিষয়গুলি থেকে আপনাকে বিচলিত করে: ক্রীড়া যুদ্ধ।

শীর্ষ সম্পাদনা
তাই লড়াই! বা, যেমন প্রাচীন রোমানরা বলেছিলেন, “সিটিয়াস, আলটিয়াস, ফরটিয়াস।” এবং অলিম্পিক গেমসের এই আদর্শটি আজও প্রযোজ্য। আমরা এখনও অ্যাথলিটদের দেখতে চান তাদের স্বর্ণের মেডেলটিতে যাওয়ার জন্য দ্রুত, উচ্চতর এবং আরও শক্তিশালী perform আমরা কি আমাদের ক্রীড়া মন্তব্যকারীদের কাছ থেকে শীর্ষ পারফরম্যান্স আশা করতে পারি? সর্বোপরি, তাদের ইতিমধ্যে বিশ্বের সেরা কাজ রয়েছে: সর্বাধিক সুন্দর ক্রীড়া ইভেন্টে প্রথম সারিতে, এবং এর জন্য অর্থ প্রদান করাও! যাই হোক না কেন, তাদের গ্রীক গ্রীষ্মে অনেক ডাচ লিভিংরুমে তাদের পরিচিত ভয়েস আবার শোনাচ্ছে। এবং কারণ এটি খেলাধুলার বিষয়ে, আমরা আনন্দের সাথে সেই ক্লিচগুলি এবং মানক অভিব্যক্তিগুলি গ্রহণ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *